সৌদি আরবে ভিসার দাম কত ২০২২ – সৌদি আরব টুরিস্ট ভিসা ২০২২ – সৌদি আরবের নতুন ভিসার খবর

সৌদি আরব ঘোষণা করেছে যে এটি ২০২২ সালে পর্যটন ভিসা দেওয়া শুরু করবে। ভিসার মূল্য এখনও ঘোষণা করা হয়নি, তবে এটি প্রায় ২০০০ সৌদি রিয়াল হবে বলে অনুমান করা হচ্ছে। ট্যুরিস্ট ভিসা 90 দিন পর্যন্ত বৈধ হবে এবং ধারকদের দেশের বিভিন্ন আকর্ষণে ভ্রমণ করার অনুমতি দেবে। 

 

ভিসা একক বা একাধিক এন্ট্রির জন্য ব্যবহার করা যেতে পারে। ট্যুরিস্ট ভিসার জন্য আবেদন অনলাইনে করা হবে, এবং ট্রাভেল এজেন্সি বা দূতাবাসের মাধ্যমে প্রক্রিয়া করা যেতে পারে। এটি পর্যটকদের জন্য দুর্দান্ত খবর, কারণ এটি বিশ্বের সবচেয়ে আকর্ষণীয় দেশগুলির মধ্যে একটি দেখার সম্ভাবনা উন্মুক্ত করে। ভিসার মূল্য এখনও ঘোষণা করা হয়নি, তবে অনুমান করা হচ্ছে প্রায় ২০০০ সৌদি রিয়াল।

সৌদি আরবে ভিসার দাম কত ২০২২

 

সৌদি আরবের ভিসার খরচ কয়েকটি বিষয়ের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। এই নিবন্ধে, আমরা বিভিন্ন ধরনের ভিসার জন্য খরচগুলি ভেঙে দেব যাতে আপনি আবেদন করার সময় আরও ভালভাবে প্রস্তুত হতে পারেন। ট্যুরিস্ট ভিসা একটি ট্যুরিস্ট ভিসা হল এমন একটি ভিসা যা যারা পর্যটনের উদ্দেশ্যে সৌদি আরবে যেতে ইচ্ছুক তাদের জন্য জারি করা হয়। এই ধরনের ভিসা আপনাকে 90 দিন পর্যন্ত সৌদি আরবে থাকার অনুমতি দেয়।

 

আপনার জাতীয়তার উপর নির্ভর করে একটি ট্যুরিস্ট ভিসার খরচ $৪০০ থেকে $৬০০ পর্যন্ত হয়। ব্যবসায়িক ভিসা একটি ব্যবসায়িক ভিসা হল একটি ভিসা যা সৌদি আরবে ব্যবসা পরিচালনা করতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য জারি করা হয়। এই ধরনের ভিসা আপনাকে 90 দিন পর্যন্ত সৌদি আরবে থাকার অনুমতি দেয়। আপনার জাতীয়তার উপর নির্ভর করে একটি ব্যবসায়িক ভিসার খরচ $৯০০থেকে $১০০০ পর্যন্ত হয়।

 

অনেকেই ভাবছেন যে সৌদি আরবে ২০২২ সালে ভিসার খরচ কত হবে। সে বছর দেশে বিশ্বকাপ আয়োজনের ফলে, নিশ্চিতভাবে পর্যটক এবং মধ্যপ্রাচ্যের পাওয়ার হাউসে যেতে ইচ্ছুক লোকজনের আগমন ঘটবে। এই মুহুর্তে ভিসার খরচ কত হবে তার কোন নির্দিষ্ট উত্তর নেই, তবে আমরা বর্তমানে যা আছে তার উপর ভিত্তি করে কিছু শিক্ষিত অনুমান করতে পারি। 

 

এখানে সৌদি আরবের বর্তমান ভিসার খরচের একটি ব্রেকডাউন রয়েছে। সৌদি আরবের জন্য ভিসার খরচ সৌদি আরবের জন্য ভিসার খরচ বর্তমানে ২০০০ সৌদি রিয়াল, যা মাত্র $৪০০০ মার্কিন ডলার। এই মূল্য একটি একক প্রবেশ ভিসার জন্য ভাল, যার মানে আপনি এই ভিসা দিয়ে শুধুমাত্র একবার দেশে প্রবেশ করতে পারবেন। আপনি যদি প্রস্থান করেন এবং পুনরায় প্রবেশ করেন তবে আপনাকে অন্য ভিসা কিনতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *