Home » বাংলাদেশ পুলিশ সাব-ইন্সপেক্টর মেডিকেল টেষ্ট বা স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি ২০২২
বাংলাদেশ পুলিশ সাব-ইন্সপেক্টর মেডিকেল টেষ্ট বা স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি

বাংলাদেশ পুলিশ সাব-ইন্সপেক্টর মেডিকেল টেষ্ট বা স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি ২০২২

বাংলাদেশ পুলিশ সাব-ইন্সপেক্টর মেডিকেল টেষ্ট বা স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি ২০২২ প্রকাশ করেছে কর্তৃপক্ষ। আপনারা যারা বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর পদে আবেদন করেছিলেন তারা লিখিত এবং মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে সেই সকল প্রার্থীরা স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রস্তুত থাকবেন। আজকে আমাদের ওয়েবসাইটে সাব ইন্সপেক্টর পদে মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষার সময়সূচী প্রকাশ করা হয়েছে।

 

 

প্রত্যেক প্রার্থী যারা বাংলাদেশ পুলিশ সাব-ইন্সপেক্টর পদে আবেদন করেছেন এবং লিখিত মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে শুধুমাত্র তারাই স্বাস্থ্য বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স মেডিকেল কলেজে যথাসময়ে উপস্থিত থাকতে হবে। কর্তৃপক্ষ জানিয়েছেন মৌখিক পরীক্ষার নির্দিষ্ট সময়ে ৩০ মিনিট পূর্বে উপস্থিত থাকতে হবে।

 

 

বাংলাদেশ পুলিশ সাব-ইন্সপেক্টর মেডিকেল টেষ্ট বা স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি ২০২২

 

 

বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর এখন চূড়ান্ত মেডিকেল পরীক্ষার সময় প্রকাশ করেছে। যারা মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন শুধুমাত্র তারাই স্বাস্থ্য পরীক্ষার জন্য প্রস্তুত থাকবেন। এখানে আমাদের ওয়েবসাইটে একটি নোটিশ আপলোড করা হয়েছে সেই নোটিশের মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নাম্বার এর তালিকা দেওয়া আছে। সেই তালিকা অনুযায়ী যাদের রোল নাম্বারটি থাকবে শুধু তারাই স্বাস্থ্য পরীক্ষার জন্য নির্দিষ্ট তারিখ অনুযায়ী উপস্থিত থাকতে হবে।

 

 

অনেক সময় দেখা গিয়েছে যারা মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়নি তারাও মেডিকেল পরীক্ষার জন্য প্রস্তুত রয়েছে। বিগত বছরের তুলনায় এ বছর কিছুটা আলাদাভাবে প্রত্যেক প্রার্থীদের নির্দিষ্ট সময় অনুযায়ী স্বাস্থ্য পরীক্ষা নেয়া হবে। কারণ মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়ে চলেছে সেজন্য প্রার্থীদের রোল নাম্বার এবং নির্দিষ্ট তারিখ আলাদা আলাদা ভাবে ভাগ করে দিয়েছে কর্তৃপক্ষ। সেই তারিক অনুযায়ী প্রত্যেক প্রার্থীকে মেডিকেল পরীক্ষার জন্য উপস্থিত থাকতে হবে।

 

 

বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব ইন্সপেক্টর পদে নিয়োগ পরীক্ষা ২০২২ এ প্রাথমিকভাবে সুপারিশকৃত 875 জন প্রার্থীর মেডিকেল টেস্ট বা স্বাস্থ্য পরীক্ষা নেওয়া হবে। সুতরাং পুরো বাংলাদেশ জুড়ে বাংলাদেশ ক্যাডেট সাব ইন্সপেক্টর পদে নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে যারা লিখিত পরীক্ষায় এবং ভাইভা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন শুধু তারাই মেডিকেল টেস্ট বা স্বাস্থ্য পরীক্ষার জন্য উপযুক্ত প্রার্থী।

See also  Argentina vs Brazil live Football Match - Live Score

 

 

বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার জানিয়েছে বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব ইন্সপেক্টর পথে যারা লিখিত ভাইভা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের ২০ জুলাই থেকে স্বাস্থ্য পরীক্ষা নেওয়া হবে। এবং কর্তৃপক্ষ আরো জানিয়েছে নির্দেশনা বলি অনুযায়ী কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ঢাকায় যথাসময়ে উপস্থিত থাকতে হবে। সুতরাং স্বাস্থ্য পরীক্ষা শুরুর আগে অর্থাৎ নির্দিষ্ট সময়ের আগে প্রত্যেকবার থেকেই উপস্থিত থাকতে হবে। এবং প্রত্যেক প্রার্থী যারা ভাইভা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তাদের প্রত্যেককে প্রবেশপত্র সঙ্গে নিয়ে আসতে হবে। এবং প্রত্যেক প্রার্থী অবশ্যই তার পূর্বের ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে পুলিশ ডট টেলিটক ডট কম ডট বিডি এখানে লগইন করে স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট সব এবং পার্ট ওয়ান চিকিৎসার ইতিবৃত্ত মেডিকেল স্টোরি যতভাবে অনলাইনে পূরণ করতে হবে এবং রঙ্গিন প্রিন্ট করে সঙ্গে নিয়ে আসতে হবে।

 

 

কর্তৃপক্ষের পিছনে যাই বুধবার থেকে স্বাস্থ্য পরীক্ষা শুরু হবে। এই স্বাস্থ্য পরীক্ষা শেষ হবে সুতরাং রোল নম্বর অনুযায়ী স্বাস্থ্য পরীক্ষা শেষ হবে ৩ আগস্ট ২০২২। সুতরাং অনেক ক্ষেত্রে অনেক প্রার্থী ভুল করে যারা রোল নাম্বার যাচাই না করে অথবা তারিখ না জেনে সবাই একসঙ্গে মেডিকেল পরীক্ষায় অংশগ্রহণ করে। যার কারণে তাদের ঘুরতে হয় সুতরাং সময় অপচয় হয়। সেজন্য প্রত্যেক প্রার্থীকেই আমাদের ওয়েবসাইট থেকে বাংলাদেশে পুলিশ ক্যাডেট সাব ইন্সপেক্টর পদে নিয়োগ পরীক্ষার সময়সূচি ডাউনলোড করতে হবে।।

 

 

বাংলাদেশের পুলিশ ক্যাডেট সাব ইন্সপেক্ট মেডিকেল টেস্ট স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি

imageবাংলাদেশ পুলিশ সাব-ইন্সপেক্টর মেডিকেল টেষ্ট বা স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি

 

 

আপনারা ফলাফল দেখার পরে বর্তমানে মেডিকেল টেস্টের জন্য অপেক্ষা করছেন। সুতরাং সেই প্রার্থীদের অপেক্ষার পালা শেষ কারণ ২০ জুলাই থেকে শুরু হবে বাংলাদেশ পরি সুতরাং মেডিকেল টেস্ট পরীক্ষার নির্ধারিত সময়। প্রার্থীরা ২০ জুলাই থেকে বাংলাদেশ পুলিশ সাব ইন্সপেক্টর পদে মেডিকেল টেস্ট পরীক্ষা দিতে পারবে। আশা করি যারা লিখিত এবং ভাইভা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা সকলেই মেডিকেল পরীক্ষায় উত্তীর্ণ হবে। যারা মেডিকেল টেস্ট পরীক্ষায় সুতরাং স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হবেন তাদের সকলকে জানাই অভিনন্দন।

See also  স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান

 

 

উপসংহার

 

বাংলাদেশ পুলিশ ক্যাডেট সাব ইন্সপেক্টর পদে মেডিকেল টেস্ট বা স্বাস্থ্য পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। বর্তমানে আমাদের ওয়েবসাইটে পরীক্ষার সময়সূচি আপলোড করা হয়েছে। আপনারা যারা লিখিত এবং ভাইভা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা মেডিকেল টেস্ট বা স্বাস্থ্য পরীক্ষার জন্য তৈরি থাকবেন। আশা করি আপনারা সকলেই বাংলাদেশ পুলিশ ক্যাডেট সাব ইন্সপেক্টর পদে মেডিকেল টেস্ট স্বাস্থ্য পরীক্ষায় উত্তীর্ণ হবে।

Leave a Comment

Your email address will not be published.