দারাজ বিকাশ ক্যাশ ব্যাক অফার ২০২২

দারাজ বিকাশ ক্যাশ ব্যাক অফার ২০২২ : বর্তমানে বাংলাদেশের যে সকল মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানগুলি রয়েছে তার মধ্যে চলছে তুমুল ব্যবসায় প্রতিযোগিতা। একে অপরকে টেক্কা দেওয়ার জন্য মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানগুলো তাদের গ্রাহকদের দিচ্ছে বড় ধরনের অফার। একজন আরেকজনের ওপর দিয়ে অফার দিচ্ছে। তার ধারাবাহিকতায় বিভিন্ন মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানগুলি বিভিন্ন অনলাইন প্লাটফর্মে কেনাকাটার ক্ষেত্রে দিচ্ছে ক্যাশব্যাক অফার। অনেকের ধারণা আমরা যে ডিজিটাল প্ল্যাটফর্মগুলোতে বা ডিজিটাল মার্কেটগুলোতে জিনিসপত্র ক্রয় করে থাকি সেই মার্কেটগুলো এই ক্যাশব্যাক অফার গুলো দিয়ে থাকে।

 

 

কিন্তু আপনাদের জানিয়ে রাখতে চাই যে এই ক্যাশব্যাক অফার গুলো মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানগুলি দিয়ে থাকে। তারা তাদের কাস্টমার সেবা বাড়ানোর জন্য এবং তাদের প্রতিষ্ঠানের মাধ্যমে টাকা লেনদেন বাড়ানোর লক্ষ্যে এই অফার গুলো দিয়ে থাকে। তাই যারা এই অফার গুলো সম্পর্কে জানেন তারা এই মাধ্যম গুলোর মাধ্যমে পেমেন্ট করেন এবং বুঝে নেন নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক অফার। এখন অনেকেই রয়েছেন এই কথাটি শুনেছেন কিন্তু অফার গুলো কিভাবে নিতে হয় বা কিভাবে একটিভ করতে হয় সেটা জানে না যার দরুন আপনারা এই ভাবে পেমেন্ট করতে পারেন না। আমরা আজকে আপনাদের দেখাব আপনি দারাজ থেকে যদি কোন জিনিস ক্রয় করেন তাহলে সেখান থেকে কিভাবে 10% ক্যাশব্যাক পাবেন এবং দারাজ থেকে মোবাইল রিচার্জ ক্যাশব্যাক।

 

দারাজ ক্যাশব্যাক অফার কি?

 

আপনারা অনেকেই জানেন যে দেশের যে কয়টি অনলাইন ভিত্তিক ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে তার মধ্যে দারাজ সবার উপরে রয়েছে।প্রতিশ্রুতি অনুযায়ী সঠিক প্রশ্ন দেওয়া এবং সেটা সঠিক সময়ে গ্রাহকের কাছে পৌঁছে দেওয়ার জন্য দারাজ বর্তমানে শীর্ষে উঠে গেছে। অনেকে রয়েছেন যারা ঘরে বসে অনলাইনের মাধ্যমে কেনাকাটা করতে পছন্দ করেন। এছাড়াও অনেক জিনিস রয়েছে যেগুলো আশেপাশের মার্কেটে পাওয়া না গেলেও অনলাইনে পাওয়া যায়। যার কারণে অনেকে বাধ্য হয়ে অনলাইন থেকে কেনাকাটা করেন।

 

দারাজ বিকাশ ক্যাশ ব্যাক অফার ২০২২ 10% মোবাইল রিচার্জ অফার

 

বর্তমান পরিস্থিতিতে অনলাইন কেনাকাটা করা একটি অতি জরুরী বিষয়। গোটা বিশ্বে বর্তমানে খারাপ অবস্থা বিরাজ করছে। এই অবস্থাতে আমাদের প্রয়োজন হয় আমাদের দৈনন্দিন জীবন কেনাকাটার। কিন্তু বাইরে বের হওয়া নিষেধাজ্ঞা থাকার কারণে আমরা অনলাইনে ঘরে বসে আমাদের প্রয়োজনীয় জিনিস কিনতে আগ্রহ দেখাচ্ছি। যার দরুন সারা বিশ্বব্যাপী অনলাইনে কেনাকাটা হার অনেক বৃদ্ধি পেয়েছে। বিধবার পাশাপাশি অনলাইন প্রথম গুলো তাদের গ্রাহকদের আকৃষ্ট করার লক্ষ্যে বিভিন্ন ধরনের অফার দিচ্ছে।

বর্তমানে দারাজ তাদের গ্রাহকদের জন্য স্পেশাল একটি অফার নিয়ে এসেছে। তারা বিকাশের সঙ্গে একটি চুক্তি মধ্যে আবদ্ধ হয়েছে। বিকাশের মাধ্যমে আপনি যদি দারাজ থেকে ক্রয় কৃত পণ্যের পেমেন্ট করেন তাহলে আপনি সঙ্গে সঙ্গে 10 পার্সেন্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন। আপনি একদিনে সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন এবং অফার চলাকালীন সর্বোচ্চ 300 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

দারাজ বিকাশ ক্যাশ ব্যাক অফার ২০২২
দারাজ বিকাশ ক্যাশ ব্যাক অফার ২০২২

 

শর্তসমূহ

 

  • এই ক্যাশব্যাক পাওয়ার জন্য আপনাকে অবশ্যই একটি বিকাশ একাউন্ট থাকতে হবে।

 

  • এরপরে আপনাকে দারাজ এর ওয়েবসাইটে প্রবেশ করে সেখানে আপনার ফোন নম্বর এবং যাবতীয় ডিটেলস দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। অর্থাৎ আপনাকে দারাজ এর সম্পূর্ণ একটি একাউন্ট খুলতে হবে।

 

  • আপনি ইচ্ছে করলেই দারাজ অ্যাপস ব্যবহার করে আপনার অ্যাকাউন্ট খুলে নিতে পারেন। দারাজ অ্যাপ ব্যবহার করে অ্যাকাউন্ট খোলার পদ্ধতি অনেক সহজ।

 

  • এরপরে আপনাকে যা করতে হবে। আপনি দারাজ ওয়েবসাইট বা অ্যাপস এ পণ্যের স্যাম্পল গুলো দেখবেন। এবং সেখান থেকে অর্ডার করবেন।

 

  • আপনাকে অবশ্যই পেমেন্ট এর সময় বিকাশ অপশনটি বেছে নিতে হবে। বিকাশ অপশনটি বেছে নেওয়ার ফলে আপনি যখন পেমেন্ট করবেন তখন আপনার বিকাশ একাউন্টে দশ পার্সেন্ট ক্যাশব্যাক চলে আসবে।

 

মোবাইল রিচার্জ ক্যাশব্যাক অফার

 

  • অনেকে জানেন না যে দারাজ এর ওয়েবসাইট থেকে আপনি যদি মোবাইল রিচার্জ করেন তাহলে আপনি পেতে পারেন 10% ক্যাশ ব্যাক। এটি যেকোনো অপারেটর অর্থাৎ গ্রামীণফোন, রবি, এয়ারটেল এবং বাংলালিংক সবগুলোতে সম্ভব। বর্তমানে এই 10% অফারটি প্রচলন আছে। তাই যারা বাংলালিংক, গ্রামীণফোন, রবি, এয়ারটেল অথবা টেলিটক নাম্বারে রিচার্জ করতে চান তারা দারাজ ওয়েবসাইট থেকে রিচার্জ করতে পারেন এবং 10 পার্সেন্ট ক্যাশব্যাক অফার টি নিতে পারেন।
  • এই অফারটি নিতে হলে আপনাকে সর্ব প্রথম দারাজ ওয়েবসাইটে প্রবেশ করে একটি একাউন্ট খুলতে হবে। অ্যাকাউন্ট খোলার পর আপনাকে অবশ্যই মোবাইল নাম্বার দিয়ে ভেরিফাই করে নিতে হবে। আপনার মোবাইল নাম্বারটি দেয়া একটি ভেরিফিকেশন কোড আসবে সেই কোডটি বসে আপনি একাউন্টি ভেরিফাই করে নিতে পারবেন। একাউন্ট ভেরিফাই না হলে আপনি ক্যাশব্যাক অফার টি পাবেন না।

 

  • এরপরে আপনাকে দারাজের অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে এবং ডিজিটাল সার্ভিস ক্লিক করতে হবে। আপনি লক্ষ্য করলেই বুঝতে পারবেন যে সেখানে মোবাইল রিচার্জ অপশন নামের একটি অপশন আছে আপনাকে সেই অপশনে ক্লিক করতে হবে।

 

  • এর পরে আপনি রিচার্জের ফোন নাম্বারটি দিন এবং অপারেটর সিলেক্ট করুন। সবকিছু কনফার্ম করে আপনি আপনার মোবাইলের বিচার সম্পন্ন করুন। এটা সম্পূর্ণ হয়ে গেলে আপনি দেখতে পাবেন আপনার মোবাইলে 10% ক্যাশব্যাক চলে এসেছে।

 

দারাজ থেকে পণ্য কিনে 10% পার্সেন্ট ক্যাশব্যাক

 

অনেকেই রয়েছেন যারা নিয়মিত দারাজ থেকে পণ্য কিনেন। তারা এ সম্পর্কে ভাল জানেন। কিন্তু যারা এ 10% অফার সম্পর্কে জানেন না তাদের জন্য নিচের অংশটুকু।

 

  • প্রথমে আপনাকে দারাজের একটি অ্যাকাউন্ট খুলতে হবে অবশ্য এটি ভেরিফাইড একাউন্ট হতে হবে। এরপরে আপনাকে সেই অ্যাকাউন্ট থেকে একটি পণ্য ক্রয় করতে হবে।
  • আপনি দারাজ ওয়েবসাইটে ভিজিট করে আপনার পছন্দ অনুযায়ী পণ্য সিলেক্ট করুন। অবশ্যই খেয়াল রাখবেন এই দশ পার্সেন্ট ক্যাশব্যাক অফার সব পণ্যের উপর পাওয়া যাবে না। যে সকল পণ্যের উপর 10% ক্যাশ ব্যাক অফার রয়েছে সেগুলো সিলেক্ট করুন।
  • আপনি যেকোনো একটি পণ্য সিলেক্ট করে সেটার বায় অপশন এ প্রবেশ করুন। বায় আসলে প্রবেশ করার পর বাই নাও এই অপশনটিতে গেলে পেমেন্ট সিস্টেম দেখতে পাবেন।
  • এই পেমেন্ট সিস্টেম এর ভেতরে অনেকগুলি অপশন রয়েছে বিকাশ, নগদ, ভিসা কার্ড ইত্যাদি অপশন থাকবে। আপনি যদি 10% অফারটি নিতে চান তাহলে বিকাশ অপশনটি সিলেক্ট করে পেমেন্ট করুন।
  • আপনি প্রথমে টাকার অপশনটি দেখে নিয়ে ওকে করুন এবং এরপরে আপনার বিকাশ মোবাইল নাম্বারটি দিন। এরপরে আপনার মোবাইলে একটি ভেরিফিকেশন কোড আসবে সেটি বসে কনফার্ম করুন।
  • সর্বশেষে আপনাকে বিকাশের পিন নম্বরটি দিয়ে কনফার্ম করতে হবে। এই প্রক্রিয়ার মাধ্যমে আপনার বিকাশ এর মাধ্যমে পেমেন্ট সম্পন্ন হবে এবং আপনি 10 পার্সেন্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন সঙ্গে সঙ্গে।

 

অনেকেই মনে করেন যে এই ক্যাশব্যাক অফার অনেক দেরিতে পাওয়া যায়। কিন্তু বিকাশের মাধ্যমে আপনি যদি ক্যাশব্যাক অফার পান তাহলে সেই অফারটি আপনি সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন।

 

বর্তমানে দারাজ তাদের ওয়েবসাইটে আরো অনেক অফার নিয়ে এসেছে। আরো অন্যান্য অপশন থেকে যদি আপনি ক্রয় করেন তাহলে আরো অনেক অফার পেতে পারেন।

বিকাশ তাদের গ্রাহকদের সেবা স্বার্থে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ডিসকাউন্ট ক্যাশব্যাক নিয়ে আসে। কিছু ডিসকাউন্ট ক্যাশব্যাক নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করব।

 

ফ্রীলান্ড

একজন গ্রাহক যদি ফেলে থেকে কেনাকাটা পেমেন্ট বিকাশ করেন তাহলে আপনি সর্বোচ্চ 12 পার্সেন্ট পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। অফারের কোন লিমিটেশন নেই।

 

পালস হেলথ কেয়ার সার্ভিস

বিকাশ গ্রাহকেরা পালস হেলথ কেয়ার সার্ভিসেস 300 থেকে 500 টাকা পর্যন্ত পেমেন্ট করলে পাচ্ছেন 5% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই অফারটি কোন লিমিটেশন নেই।

 

ঢাকা ডক্টর

ঢাকা ডাক্তার জায়গাতে যদি আপনি বিকাশ থেকে পেমেন্ট করেন তাহলে আপনি পাবেন ইনস্ট্যান্ট 20 পার্সেন্ট ক্যাশব্যাক। 15 ই জুন থেকে 17 সেপ্টেম্বর ২০২২ পর্যন্ত।

 

এই ছিল আপনাদের উদ্দেশ্যে আজকের বিকাশ দারাজ ক্যাশব্যাক অফার ২০২২। যেকোনো কিছুর জন্য কমেন্ট বক্সে কমেন্ট করুন এবং আমাদের ওয়েবসাইটটি বেশি বেশি করে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *