Home » টেলিটক এসএমএস প্যাক ২০২২ | টেলিটক এসএমএস কিনবো কিভাবে
টেলিটক এসএমএস প্যাক ২০২২

টেলিটক এসএমএস প্যাক ২০২২ | টেলিটক এসএমএস কিনবো কিভাবে

টেলিটক এসএমএস প্যাক

টেলিটক এসএমএস প্যাক ২০২২ | টেলিটক এসএমএস কিনবো কিভাবে। টেলিটক বাংলাদেশের অন্যতম একটি মোবাইল অপারেটিং প্রতিষ্ঠান। টেলিটক শুরু থেকেই চেষ্টা করে আসছে ভালো সার্ভিস প্রদানের মাধ্যমে তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে। বর্তমানে টেলিটকের ব্যবহারকারীর সংখ্যা কম হলেও আস্তে আস্তে টেলিটক তাদের বাজার বিস্তৃত করেছে এবং ভবিষ্যতে টেলিটক সারাদেশব্যাপী তাদের সেবা প্রদান করবে বলে পরিকল্পনা করছে। আপনাদের মধ্যে তারা টেলিটক ব্যবহারকারী রয়েছেন তারা অনেক সময় এসএমএসের সমস্যায় ভোগেন। টেলিটক থেকে এসএমএস পাঠানোর জন্য আপনারা যখন সরাসরি এসএমএস পাঠান তখন অবশ্য আপনাদের বেশি টাকা খরচ হয়।

 

আপনারা যদি একটু ভেবেচিন্তে বুঝে এসএমএস প্যাক গুলো কিনে এসএমএস পাঠান তাহলে সে ক্ষেত্রে আপনাদের খরচের পরিমাণ কম হবে। আপনারা যারা টেলিটক গ্রাহক হয়ে টেলিটক থেকে বিভিন্নভাবে এসএমএস ক্রয় করতে চান তাদের জন্য টেলিটক দিচ্ছে বিশেষ বিশেষ কিছু অফার। সত্যিই এই প্যাকেজ গুলোর মাধ্যমে আপনি যদি টেলিটক থেকে এসএমএস অন্যান্য অপারেটরের পাঠান তাহলে আপনার টেলিটক থেকে এসএমএস পাঠানোর খরচ অনেকটাই কমে আসবে। আজকে আমরা আমাদের সম্পুর্ন পোস্ট জুড়ে আলোচনা করার চেষ্টা করব টেলিটক থেকে অন্য অপারেটরে যে এসএমএস গুলো পাঠানো হয় সেগুলোর প্যাকেজ সম্পর্কে।

 

টেলিটক এসএমএস অফার ২০২২

 

টেলিটক এসএমএস অফার ২০২২ আমরা আপনাদের উদ্দেশ্যে চেষ্টা করব সকল ধরনের আপডেট এবং নতুন টেলিটক অফার গুলো নিয়ে কথা বলতে। কেননা আপনারা যারা আমাদের ওয়েবসাইটের নিয়মিত ভিজিটর আছেন তারা ইতিমধ্যে জানেন আমরা কি ধরনের পোস্ট আপলোড করে এবং আমরা কতটা আপডেট পোস্ট আপলোড করি। আমরা প্রতিনিয়ত চেষ্টা করি সকল আপডেট আপডেট তথ্য গুলো আপনাদের সামনে তুলে ধরতে এবং সেই ধারাবাহিকতা বজায় রেখে আজকে আমরা টেলিটকের ২০২২ সালের যে এসএমএস প্যাকেজ গুলো রয়েছে সেগুলো নিয়ে আলোচনা করব।

See also  দারাজ বিকাশ ক্যাশ ব্যাক অফার ২০২২

 

 

২০২২ সালে টেলিটকের প্যাকেজ গুলো বাজারে নিয়ে এসেছে তার মধ্যে বিভিন্ন ধরনের প্যাকেজ রয়েছে। প্যাকেজের ভিন্নতা আনার প্রধান কারণ হলো বিভিন্ন প্রয়োজনে বা বিভিন্ন ব্যক্তিভেদে এসএমএস ব্যবহার করা হয়। প্রয়োজনবোধে এবং ব্যাক্তিভেদে এসএমএসের সময় নির্দিষ্ট করা হয়েছে তাই বিভিন্ন মেয়াদের এসএমএস প্যাক আপনারা দেখতে পাবেন। আপনাদের মধ্যে যারা টেলিটক গ্রাহক রয়েছেন তারা আশা করছি আমাদের এই তথ্য থেকে টেলিটকের এসএমএস প্যাকেজ গুলো জানতে পারবেন।

 

টেলিটক এসএমএস অফার

 

বর্তমানে টেলিটকের যে এসএমএস অফার চলছে সেই অফারটি সবথেকে জনপ্রিয় একটি অফার। এই অফারের মাধ্যমে একজন টেলিটক গ্রাহক শুধু মাত্র 10 টাকা দিয়ে 96 টি এসএমএস কিনতে পারবে যার মেয়াদ নির্ধারণ করা হয়েছে 5 দিন। টেলিটক গ্রাহক হিসেবে আপনি যদি 10 টাকায় 96 টি এসএমএস কিনতে পারেন যার মেয়াদ 5 দিন সেটা আপনার জন্য ভালো একটি ব্যাপার হতে পারে। টেলিটক সকল ধরনের প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকদের জন্য এই অফারটি চালু রেখেছে। এই বান্ডেল এসএমএস প্যাকেজ যদি আপনি কিনতে চান তাহলে আপনাকে এসএমএস এর অপশন দেওয়া হয়েছে অথবা সরাসরি কোড ডায়াল করে আপনি এসএমএস কিনতে পারেন। আপনি সরাসরি ডায়াল করুন *111*10# এই অ্যাক্টিভেশন কোডে অথবা ‘TS’ লিখে সেন্ড করুন 111 নাম্বারে। আপনারা এই দুইটি পদ্ধতি যেকোনো একটি পদ্ধতির ব্যবহার করে এই এসএমএস প্যাকেজ টি কিনতে পারেন।

টেলিটক এসএমএস প্যাক ২০২২ | টেলিটক এসএমএস কিনবো কিভাবে
টেলিটক এসএমএস প্যাক ২০২২ | টেলিটক এসএমএস কিনবো কিভাবে

 

টেলিটক 100 এসএমএস প্যাক

 

আপনাদের মধ্যে যারা টেলিটক গ্রাহক রয়েছেন তারা টেলিটক থেকে খুব সহজে 100 এসএমএস আরেকটি প্যাক কিনতে পারেন। 100 এসএমএস এর এই প্যাকেজটি কিনতে হলে আপনাকে খরচ করতে হবে শুধু মাত্র 10 টাকা। আপনাদের মধ্যে যারা 100 এসএমএস কিনতে চাচ্ছে তাদের জন্য টেলিটক বিশেষ এই অফারটি নিয়ে এসেছে। এই 100 এসএমএস ক্রয় করলে আপনার মেয়াদ পাওয়া যাবে 3 দিন। তিন দিনের এই 100sms আপনি কিনতে পারবেন সরাসরি এক্টিভেশন কোড ডায়াল করে অথবা এসএমএস পাঠিয়ে। এসএমএস পাঠানোর জন্য আপনি ‘BS’ লিখে 111 এই নাম্বারে সেন্ড করুন। আপনি যেই প্যাকেজটি ক্রয় করেছেন সেই প্যাকেজটি আপনি যেকোন মোবাইল অপারেটরে ব্যবহার করতে পারবেন।

See also  দারাজ বিকাশ ক্যাশ ব্যাক অফার ২০২২

 

টেলিটক 200 এসএমএস প্যাক

আপনাদের মধ্যে যারা টেলিটক থেকে 200 এসএমএস এর একটি প্যাকেজ কিনতে চাচ্ছেন তাদের জন্য টেলিটক নিয়েছে বিশেষ একটি অফার। টেলিটকের গ্রাহকে সুবিধার জন্য নিয়ে এসেছে 200 এসএমএস এর একটি অফার। এই 200sms টেলিটক গ্রাহক কিনতে পারবে শুধুমাত্র 5 টাকা দিয়ে। 200 এসএমএস এর টেলিটকের এই প্যাকেজের মেয়াদ নির্ধারণ করা হয়েছে 3 দিন এবং এই প্যাকেজটি একজন টেলিটক গ্রাহক চাইলে ইচ্ছে করলে এক্টিভেশন কোড ডায়াল করে গ্রহণ করতে পারে। সবথেকে বড় বিষয় হলো আপনি যদি কিনে থাকেন এই প্যাকেজ এর এসএমএস কিনে তাহলে এই এসএমএস অন্যান্য অপারেটরের সেন্ড করতে পারবেন। এছাড়াও অতটা সাশ্রয়ী মূল্যে এই প্যাকেজ পাওয়ার জন্য এই প্যাকেজ এর চাহিদা সব থেকে বেশি। *111*5# ডায়াল করে আপনি সরাসরি টেলিটকের এই 200 এসএমএস এর প্যাকেজ কিনতে পারেন যার মেয়াদ 3 দিন।

 

টেলিটক বান্ডেল এসএমএস সমূহ

 

যেহেতু আমরা একটু অতীতের কথা চিন্তা করলে টেলিটক থেকে প্রচুর পরিমাণে এসএমএস ব্যবহার করার কথা মনে পড়ে তবে বর্তমানে সেটি ভিন্ন রূপ দেখা যায়। আগের থেকে বর্তমানে এসএমএস ব্যবহারের পরিমাণ কমে গেছে তাই এই এসএমএস এর বিভিন্ন অফার গুলো সংখ্যা কমে গেছে। সে দিক দিয়ে বিবেচনা করলে আলাদাভাবে এসএমএস এর অফার এর ব্যবস্থা খুব সীমিত করে দিয়েছে টেলিটক কিন্তু তারা বান্ডেল প্যাকেজ এ বিভিন্ন প্যাকেজের সঙ্গে এসএমএস প্যাকেজ গুলো যুক্ত করে দিয়েছে।

 

আপনাদের মধ্যে যারা টেলিটক এর আরো এসএমএস প্যাকেজ দেখতে চান তারা অবশ্যই বান্ডেল প্যাকেজ গুলো দেখতে। বান্ডেল প্যাকেজ গুলো বলতে আমরা সেই প্যাকেজ গুলোকে বোঝাচ্ছি যে প্যাকেজ এর সঙ্গে আপনি একসঙ্গে বেশ কয়েকটি ব্যাক উপভোগ করতে পারবেন। একইসঙ্গে আপনি ইন্টারনেট প্যাকেজ এবং একইসঙ্গে মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন এবং তার সঙ্গে এসএমএস প্যাকেজ ক্রয় করতে পারবেন।

See also  দারাজ বিকাশ ক্যাশ ব্যাক অফার ২০২২

আপনারা যদি এই সকল বান্ডেল প্যাকেজ গুলো জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটে আপলোড করা টেলিটকের সকল বান্ডেল প্যাকেজ নামক পোস্ট দেখে আসতে পারেন। আমরা আমাদের সেই পোস্টে বিস্তারিতভাবে টেলিটকের সকল বান্ডেল প্যাকেজ গুলো নিয়ে আলোচনা করেছি এবং কোন কোন বান্ডেল প্যাকেজ এসএমএস অফার গুলো রয়েছে সেই অফার গুলো নিয়ে আলোচনা করেছি। আপনাদের মধ্যে যারা টেলিটক ব্যবহারকারী রয়েছেন তারা অবশ্যই আমাদের ওয়েবসাইট ভালোভাবে ভিজিট করবেন যাতে করে আপনারা সেবানেট প্যাকেজগুলোর সন্ধান পান।

 

এছাড়া আপনাদের মধ্যে যারা সরাসরি টেলিটকের বান্ডেল প্যাকেজ এর এসএমএস অফার গুলো দেখতে চান তারা আমাদের দেখানো লিঙ্কে প্রবেশ করুন এবং সেখান থেকে সম্পূর্ণ পোস্ট পড়ে বিভিন্ন ধরনের বান্ডেল অফার সম্পর্কে ধারণা নিন।

 

ধারণা করা হচ্ছে যে ভবিষ্যতে টেলিটক তাদের নেটওয়ার্কিং ব্যবস্থার উন্নতি করবে এবং যার ফলে সারা দেশব্যাপী দ্বারা বেষ্টিত নেটওয়ার্কের মাধ্যমে ব্যবসা পরিচালনা করবে। যেহেতু টেলিটক বর্তমানে বাংলাদেশ সরকার একটি প্রতিষ্ঠান হিসেবে পরিচালিত হয়ে আসছে তাই তাদের একটি পরিকল্পনা রয়েছে বাংলাদেশের সর্বপ্রথম ফাইভ-জি টেলিটকের মাধ্যমে শুরু করা হবে। যদি 50 মত নেটওয়ার্ক টেলিটকের মাধ্যমে শুরু করা হয় তাহলে টেলিটক আস্তে আস্তে অনে কবরের দিকে উঠবে এবং এর ব্যবহারকারীর সংখ্যা প্রচুর পরিমাণে বৃদ্ধি পাবে।ব্যবহারকারীর সংখ্যা বৃদ্ধি পাওয়ার ফলে টেলিটক এর অফার গুলো প্রচুর বৃদ্ধি পাবে তাই আমরা আশা করছি ভবিষ্যতে আমরা আরো নতুন নতুন এসএমএস অফার নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারব।

 

টেলিটকের বিভিন্ন ধরনের এসএমএস অফার সম্পর্কে আজকের মতন আমাদের কাছে এই ছিল। আপনারা যারা টেলিটকের নিয়মিত ব্যবহারকারী রয়েছেন তারা আমাদের এই পোস্ট থেকে এসএমএস অফার গুলো তথ্য সংগ্রহ করতে পারে এবং আপনাদের যদি এর বাইরে আর কিছু জানার থাকে তাহলে কমেন্ট বক্স এর মাধ্যমে আমাদের সঙ্গে যোগাযোগ রাখতে পারেন। আমরা নতুন কি কি আপডেট নিয়ে আসছে তা জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

Leave a Comment

Your email address will not be published.